আইপিএল দ্বাদশ আসরে বৃহস্পতিবার থাকছে একটি ম্যাচ। আর রাতে খেলার মাঠে নামছে হার দিয়ে আসর শুরু করা মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

চলতি আসরে মুম্বাই ইন্ডিয়ার্স প্রথম ম্যাচে ঘরের মাঠে দিল্লির কাছে হারের মুখ দেখেছিল। অন্য দিকে বেঙ্গালুরুকে চেন্নাইয়ের মাটিতে হারিয়ে দিয়েছিল ধোনির দল। এই অবস্থায় জয়ের খোঁজে দ্বিতীয় ম্যাচে নামছে কোহলি ও রোহিত শর্মার দল। এদিকে মুম্বাইয়ের জন্য সুখবর দলের সঙ্গে যোগ দিয়েছেন লাসিথ মালিঙ্গা। দুটো ম্যাচ খেলে ফিরে যাবেন তিনি।

মুম্বাই ও আরসিসি দল দুটির শেষ পাঁচ বারের দেখায় মাত্র একবার জয়ের দেখা পেয়েছে কোহলির দল। তার চার ম্যাচ আগে। রাতের ম্যাচে কোহলি আইপিএলে পাঁচ হাজার রানের মাইলফলক থেকে ৪৬ রান এবং ডি ভিলয়ার্স চার হাজার রানের মাইলফলক থেকে ৩৮ রান দূরে দাঁড়িয়ে আছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: বিরাট কোহলি (অধিনায়ক), পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), মঈন আলী, এবি ডি ভিলিয়ার্স, হেটমায়ার, শিবাম ডুবে, কলিন ডি গ্র্যান্ডহোম, নভদীপ সেনি, যুবেন্দ্র চাহাল, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ

মুম্বাই ইন্ডিয়ানস: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট), সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, কিরন পোলার্ড, হার্ডিক পান্ডা, ক্রুনাল পান্ডা, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেনহান, রশিখ সালাম, জাসপ্রিত বুমরাহ

মন্তব্য: