দ্বাদশ আইপিএলের তৃতীয় দিনে আজ মাঠে নামছে রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে জয়পুরের সয়াই মানসিং স্টেডিয়াম। তবে ম্যাচের আগে শনিবার এই স্টেডিয়ামে অনুশীলন করতে গিয়ে বিপাকে পড়ে দলের ক্রিকেটাররা। গেটে তালা দেখে অনুশীলন না করে ফিরে আসতে হয় তাদের।

জানা যায় রাজস্থান স্পোর্টস কাউন্সিল ও রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনের মধ্যকার আন্তঃকোন্দলই এই তালা লাগানোর মূল কারন। সেসময় রাজস্থান রয়্যালসের এক সিনিয়র কর্তা আইএনএসকে জানিয়েছেন, এখনও কিছু সমাধান হয়নি তবে আধঘণ্টার মধ্যে বিষয়টির মীমাংসা হয়ে যাবে।

এদিকে রোববার স্টেডিয়ামে অনুশীলন করতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েন পাঞ্জাবের খেলোয়াড়রা। আজিঙ্কা রাহানে, স্টিভ স্মিথরা অনুশীলন করতে গিয়ে প্রায় আধা ঘন্টা গেটের বাইরে দাঁড়িয়ে থাকার পরেও খোলেনি স্টেডিয়ামের গেট। শেষ পর্যন্ত অনুশীলন না করেই তাদের ফিরে যেতে হয়।

সবকিছু মিলিয়ে ম্যাচের আগের দিনও অনিশ্চিত ছিলো ম্যাচের ভবিষ্যৎ। তবে দুপক্ষের সমঝোতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। আজ যথাসময়েই মাঠে গড়াচ্ছে ম্যাচটি। সবকিছু ঠিক থাকলে রাত ৮টা ৩০ মিনিটে মুখোমুখি হবে দু’দল।

মন্তব্য: