পর্তুগালের হয়ে গত সপ্তাহে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে থাইয়ের ইনজুরিতে আক্রান্ত হন রোনালদো। ফলে চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে জুভেন্টাস দলের সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় ফেলেছে।

মঙ্গলবার রাতে সার্বিয়ার বিপক্ষে ৩৪ বছর বয়সী রোনালদো ইনজুরিতে আক্রান্ত হয়ে ৩১ মিনিটে মাঠ ত্যাগ করেন। ম্যাচ শেষে রোনালদো বলেছিলেন, ‘আমি মোটেই চিন্তিত নই। নিজের শরীর সম্পর্কে আমার ধারনা আছে। আমি বিশ্বাস করি দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে আমি ফিরে আসতে পারবো।’

ইতালিয়ান গণমাধ্যম সূত্রে জানা গেছে পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী রোনালদো ব্যক্তিগত জেটে করে বুধবার রাতে তুরিনে ফিরেছেন। জুভেন্টাসের মেডিকেল স্টাফদের সাথে আজ সকালে তার দেখা করার কথা রয়েছে। তবে ইনজুরির কারনে এই সময়ের মধ্যে রোনালদো সিরি আ লিগের বেশ কয়েকটি ম্যাচ মিস করছেন।

শনিবার এম্পোলির বিপক্ষে, ২ এপ্রিল কাগলিয়ারি ও চারদিন পর এসি মিলানের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না রোনালদো। আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আয়াক্সের মুখোমুখি হবে ইতালিয়ান জায়ান্টরা। এই ম্যাচেই রোনালদোকে ফেরানোর জোর চেষ্টা চালাচ্ছে জুভেন্টাস।

মন্তব্য: