23.9 C
New York
Thursday, July 7, 2022

Buy now

লিভারপুল ও রিয়াল মাদ্রিদের সমর্থকদের কাছে ক্ষমা চাইল উয়েফা

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা দেখতে গিয়ে দর্শকরা যে ভোগান্তিতে পড়েছিলেন সেটার দায়ও নিজেদের কাঁধে নিয়ে লিভারপুল ও রিয়াল মাদ্রিদের সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছে উয়েফা।

সেই সাথে ভবিষ্যতে যেন আর এমন পরিস্থিতির সৃষ্টি না হয় সেদিকেও তাদের নজর থাকবে বলে এক বিবৃতিতে উয়েফা জানায়, ‘যারা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল দেখতে এসে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তাদের সবার কাছে উয়েফা ক্ষমা প্রার্থনা করছে। প্যারিসের সে রাতটা ছিল ইউরোপিয়ান ফুটবলের উদযাপনের রাত।’

আরও পড়ুন: যে কোনো অনুষ্ঠানের জন্য ক্যাম্প ন্যু ভাড়া দিচ্ছে বার্সেলোনা!

উয়েফা আরও জানায়, ‘ফুটবলের কোনো সমর্থকেরই ওরকম পরিস্থিতির মুখোমুখি হওয়া ঠিক হয়নি। নিশ্চিতভাবে বলতে পারি, এমন ঘটনা আর ঘটবে না। ওই ইভেন্ট (ফাইনাল) শেষে উয়েফা একটা স্বাধীন তদন্ত করার মনস্থির করেছে। আমরা দেখার চেষ্টা করব কোন দায়িত্বে কে ত্রুটি রেখেছে।’

প্রসঙ্গত, প্যারিসের স্তাদে দ্য ফ্রান্সে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ঘিরে দর্শকের উচ্ছ্বাসের কোনো কমতি ছিল না। একপর্যায়ে স্টেডিয়ামে দর্শক প্রবেশ নিয়ে শুরু হয় জটিলতা। সৃষ্টি হয় বিশৃঙ্খল এক পরিবেশের। যে কারণে ফাইনাল মাঠে গড়ায় ৩০ মিনিটেরও বেশি সময় পর।

আরও পড়ুন: পেপসির বিজ্ঞাপন ত্যাগের হুমকি দিয়েছিলেন বাবর!

দর্শকরা আইনশৃঙ্খলা বাহিনীর হেনস্তার শিকার হওয়ায় ফাইনালের পরপরই উয়েফার কাছে তদন্ত দাবি করে লিভারপুল। পড়ে রিয়াল মাদ্রিদও উয়েফার ওপর চটে গিয়েছিল। ফাইনালের অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণ ও এর পেছনে কারা দায়ী, তার সুষ্ঠু জবাব চায় স্পেনের ক্লাবটি।

বিডি স্পোর্টস নিউজ/জেএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,381FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles