8.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

যে কোনো অনুষ্ঠানের জন্য ক্যাম্প ন্যু ভাড়া দিচ্ছে বার্সেলোনা!

ক্লাবকে বড় করার লক্ষ্যে জন্মদিন, বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে যে কোনো অনুষ্ঠানের জন্য ক্যাম্প ন্যু ভাড়া দেয়ার সিদ্ধান্ত নিয়েছে লিওনেল মেসির সাবেক ক্লাব বার্সেলোনা। শুনতে অবাক লাগলেও, এটাই সত্যি।

দেখতে দেখতে চলে এসেছে দল গোছানোর সময়। কিন্তু ফান্ডে যথেষ্ট পরিমাণ টাকা নেই। আর যেজন্য ক্লাবের প্রাণ ভোমরা মেসিকে ধরে রাখতে পারেনি। তবে এ মৌসুমে বায়ার্ন মিউনিখ থেকে রবার্ট লেভানডোস্কিকে ক্লাবের সঙ্গে চুক্তি করাতে শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে যেতে প্রস্তুত তারা।

আরও পড়ুন: বর্ষসেরার তালিকায় মেহেদি হাসান মিরাজ

নতুন ফুটবলার ক্লাবে অন্তর্ভুক্ত করতে ও নতুনদের ধরে রাখতে বার্সা ভেন্যু ভাড়া দিয়ে অর্থ জোগাচ্ছে বলে মত যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি স্টারের।

সংবাদমাধ্যমটি বলছে, এখনো এক বিলিয়ন পাউন্ড ঋণ রয়েছে বার্সেলোনার। তবু তারা লেভানডোস্কিকে ক্লাবের সঙ্গে চুক্তি করাতে চাইছে। এর আগে গত মে মাসের প্রথম দিকে ফোর্বস তাদের রিপোর্টে বলেছিল, বার্সেলোনার ঋণের পরিমাণ এক দশমিক উনিশ বিলিয়ন পাউন্ড। তারা আরো জানায়, মেসিকে ছাড়ার পর থেকে ক্লাবের আর্থিক অবস্থার উন্নতি হচ্ছে।

আরও পড়ুন: পেপসির বিজ্ঞাপন ত্যাগের হুমকি দিয়েছিলেন বাবর!

অর্থনৈতিক দুর্দশা কাটাতে ও লা লিগার পূর্ণ শক্তিতে ফিরতে ভেন্যু ভাড়া দিয়ে অর্থ জোগানের এমন পরিকল্পনা বার্সা কর্তৃপক্ষের। আগামী ৬ ও ১১ জুন সমর্থকদের জন্য ৪টি ম্যাচ আয়োজন করবে বার্সেলোনা। এ ম্যাচ খেলার জন্য জনপ্রতি গুনতে হবে ৩০০ ইউরো করে।

এছাড়া খেলতে আসা এসব সমর্থকরা নিজেদের খেলা দেখানোর জন্য সর্বোচ্চ ১৫ জন করে সঙ্গী মাঠে আনতে পারবেন। গ্যালারিতে বসে সেসব ম্যাচ দেখার জন্য দিতে হবে ৩০ ইউরো করে।

খেলা ছাড়াও যেকোনো ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক অনুষ্ঠানও আয়োজন করা যাবে। অনুষ্ঠানে ২৫-৫০ জনের জন্য দেয়া হবে ফাউন্ডেশন লাউঞ্জ। আর ৩০০-১০০০ অতিথির অনুষ্ঠান হলে গ্র্যান্ডস্ট্যান্ড হল দেবে ন্যু ক্যাম্প।

আরও পড়ুন: ফুটবলকে বিদায় বললেন আর্জেন্টিনার ফুটবলার

ছোট পরিসরে ২৫-৫০ জন অতিথি নিয়ে বিয়েসহ যেকোনো অনুষ্ঠানের ক্ষেত্রে ফাউন্ডেশন লাউঞ্জের ভাড়া দিতে হবে ১৬শ ইউরো। আর সর্বোচ্চ ৩০০-১০০০ অতিথির জন্য গ্র্যান্ডস্ট্যান্ড হল নিতে ভাড়া গুনতে হবে ১৩৫০০ ইউরো। এছাড়া নিজস্ব ব্যবস্থাপনায় ক্যাটেরিংয়ের মাধ্যমে খাবারের ব্যবস্থাও করবে বার্সা কর্তৃপক্ষ।

বিডি স্পোর্টস নিউজ/জেএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles