রবিবার ছিল বাংলাদেশ ক্রিকেটের বরপুত্র সাকিব আল হাসানের ৩২ তম জন্মদিন। বিশেষ এই দিনে তিনি ইনজুরি কাটিয়ে আইপিএল দিয়ে মাঠে ফেরেন। তবে খেলার মাঠে তার দল হায়দরাবাদ কলকাতার বিপক্ষে ম্যাচ হারের স্বাদ পায়।

তবে ম্যাচ হারলেও সানরাইজার্স হায়দরাবাদ শিবির সতীর্থ সাকিব আল হাসানের জন্মদিন পালন করতে ভোলেনি। সানরাইজার্সের অফিসিয়াল টুইটারে সাকিবের জন্মদিন উৎযাপনের ছবি দিয়েছে তারা। যেখানে সাকিবের জন্মদিন উৎযাপনের অনুষ্ঠানে হায়দরাবাদ দলের মেন্টর ভিভি এস লক্ষ্মণ হেড কোচ টম মুডিসহ কয়েকজন ক্রিকেটারকে দেখা গেছে।

এছাড়া হায়দরাবাদের অফিসিয়াল টুইটার পেজে আরো একটি ভিডিও প্রকাশ করেছে তারা। যেখানে সাকিবের মেয়ে আলাই আলাইনা সামাজিন যোগাযোগ মাধ্যমে ভিডিও কলিংয়ের মাধ্যমে তার বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে।

এর আগে রবিবার দিনের শুরুতে সাকিব আল হাসানের জন্মদিনে কলকাতার ইডেন গার্ডেনে ম্যাচ শুরুর আগে ম্যাচ শুরুর ঘণ্টা বাজানোর সম্মান পেয়েছেন সাকিবই। সাকিবের ঘণ্টা বাজানোর ভিডিওটি নিজেদের ফেসবুক পাতায় ফলাও করেই প্রচার করেছে আইপিএল।

ফেসবুক ও টুইটারের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন হায়দরাবাদের স্বতীর্থ ইউসুফ পাঠান। ভারতীয় এই ক্রিকেটার নিজের পোস্টে উল্লেখ করেন- বাংলাদেশের ক্রিকেটের চেহারা বদলে দিয়েছেন সাকিব। এছাড়াও সাকিবকে শুভেচ্ছা জানিয়েছে আইসিসি বিশ্বকাপ, স্টার স্পোর্টসের অফিসিয়ার টুইটার পেজ।

মন্তব্য: