কোপা আমেরিকার দল ঘোষণার পরই ব্রাজিল শিবির থেকে আসে বড় দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন দলটির সবচেয়ে বড় তারকা নেইমার। তবে ইনজুরি নিয়ে এবার নিজ মুখেই স্বস্তির খবর দিলেন তিনি।

স্পেন ছেড়ে প্যারিসে পাড়ি জমানোর পর থেকেই বার বার ইনজুরিতে পড়তে হচ্ছে নেইমারকে। গত এপ্রিলের শেষের দিকে প্রায় ৩ মাসের ইনজুরি কাটিয়ে ফিরেছিলেন মাঠে। এরপর পিএসজির হয়ে মৌসুমের শেষ চারটি ম্যাচ খেলে যোগ দিয়েছিলেন ব্রাজিলের কোপা আমেরিকার অনুশীলন ক্যাম্পে।

তবে তার এই ফেরা সুখকর হয়নি। বলে শট নিতে যেয়ে বাঁ হাঁটুতে টান লাগে তার। এরপরই কাঁদতে কাঁদতে মাঠ ত্যাগ করেছিলেন নেইমার। এদিকে কোপার আসর শুরু হওয়ার মাত্র দুই সপ্তাহ আগে নেইমারের এই চোট চিন্তায় ফেলে দেয় ব্রাজির শিবির ও সমর্থকদের। তবে সকলের একটি টিভি চ্যালেনকে দেওয়া সাক্ষাৎকারে সকলের দুঃচিন্তা দূর করলেন নেইমার নিজেই। জানালেন ম্যাচ খেলার মতো নিজেকে সুস্থ মনে করছেন তিনি।

এদিকে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) নেইমারের একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে, রিও ডি জেনিরোর গ্রানজা কোমারি ট্রেনিং সেন্টারের জিমে কসরত করছেন নেইমার। যদিও তারা এও জানিয়েছে, এখনো চিকিৎসার মধ্যে দিয়ে যাচ্ছেন এই ফরোয়ার্ড।

হাঁটুর ইনজুরির কারণে ব্রাজিলের হয়ে দুটি ট্রেনিং সেশন মিস করেন নেইমার। তবে ইনজুরি কাটিয়ে উঠে আজ আবার দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন তিনি।

মন্তব্য: