রবিবার প্রোটিয়াদের ২১ রানের ব্যবধানে হারিয়ে বিশ্বকাপে আসরের যাত্রা শুরু করেছে মাশরাফিরা। এই ম্যাচে বল হাতে দুইটি উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দীন। সাইফের দুটি উইকেটই এসেছে ডেথ ওভারে। যা বাংলাদেশের জয়ে বড় অবদান রেখেছে।

এদিকে সাইফের বোলিং নজর কেড়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসির)। তার দরুণ তাদের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টের কভারে মোহাম্মদ সাইফুদ্দিনের ছবি দিয়েছে বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থা।

জয়ের অন্যতম নায়ক সাইফুদ্দিন। প্রোটিয়া ব্যাটিং ইনিংসের ৪০তম ওভারে দারুণ খেলতে থাকা ফন ডার ডুসেনকে বোল্ড করেন তিনি। কাঙ্ক্ষিত সাফল্য পেয়েই নিজের চিরচেনা উদযাপন করেন সাইফ। সেই ছবিটিই নিজেদের ফেসবুক ও টুইটারের কভারে আপলোড করেছে আইসিসি।

ম্যাচে ৮ ওভার বোলিং করে ১ মেডেনসহ ৫৭ রান খরচায় ২ উইকেট শিকার করে টাইগারদের জয়ে অবদান রাখেন সাইফ। হাতেনাতে সেই স্বীকৃতি পেলেন তিনি।

উল্লেখ্য, আইসিসির ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টের কভার ফটো নিয়মিত পরিবর্তন করা হয়। বিশ্বের যেকোনো প্রান্তে ম্যাচজয়ী সদস্যের ছবি দেয়া হয়। সামনের ম্যাচগুলোতে ভালো করে তাতে জায়গা করে নেয়ার সুযোগ থাকছে অন্য টাইগারদেরও। তথ্যসূত্র: আইসিসি

মন্তব্য: