জয়পুরের মানসিং স্টেডিয়ামে ঘরের মাঠে হায়দরাবাদের মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যাল। এই ম্যাচে রাজস্থান টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে।

আজ রাজস্থান দলে দুইটি পরিবর্তন এসেছে। বেন স্টোকস ও জাফ্র আর্চারের জায়গায় দলে এসেছেন লিয়াম লিভিংস্ট্রোন ও অ্যাস্টন টার্নার। এদিকে হায়দরাবাদ দলে ফিরেছেন উইলিয়ামসন ও ঋধিমান শাহা।

চলতি আইপিএলে আজকের ম্যাচ দিয়েই আসরের ইতি টানতে যাচ্ছেন বাংলাদেশের সাকিব আল হাসান। এই ম্যাচ খেলেই রবিবার দেশে ফেরার কথা রয়েছে তার।

বর্তমানে পয়েন্ট তালিকায় চার নম্বরে আছে সানরাইজার্স হায়দরাবাদ। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১০। অন্যদিকে রাজস্থানের সংগ্রহ ১১ ম্যাচে ৮। রাজস্থানের কাছে আজকের ম্যাচটি হারলে সানরাইজার্স বিপদে পড়ে যাবে। কেননা, তখন তাদের ঘারে নিশ্বাস ফেলার জন্য তৈরি থাকবে কলকাতা, পাঞ্জাব।

রয়্যালস: অজিঙ্কা রাহানে, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), স্টিভেন স্মিথ (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, রয়ান পরগ, অ্যাশটন টার্নার, স্টুয়ার্ট বিন্নি, শ্রিস গোপাল, জয়দেব উনাদকাত, ভারুন অরন, ওশেন থমাস।

সানরাইজার্স: ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিষ পান্ডে, বিজয় শংকর, সাকিব আল হাসান, দীপক হুদা, রোধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, ভূবনেশ্বর কুমার, খালেদ আহমেদ, সিদ্ধার্থ কৌল

মন্তব্য: