বিশ্বকাপের পর ভারতীয় সংবাদ মাধ্যম ক্রিকবাজের সূত্রে জানা গিয়েছিল সাকিব ও মাহমুদুল্লাহর সম্পর্কের মধ্যে আপত্তিকর কিছু কথাবার্তা। যা নিয়ে এতদিন চুপ থাকলেও এবার মুখ খুললেন মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দল দেশে ফেরার পর পর ক্রিকবাজ খবর প্রকাশ করেছিল মাহমুদল্লাহকে দল থেকে বাদ দেওয়া কথা বলেছিলেন সাকিব। কারণ হিসেবে তিনি জানিয়েছিল ইংল্যান্ডের বিপক্ষে মাহমুদল্লাহর স্লো ব্যাটিং (৩৮৭ রান তাড়া করে ৪১ বলে ২৮)।

এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৩৮.০০ স্ট্রাইকরেটে ৫০ বলে ৬৯ রানের ঝড়ো ইনিংস খেলে মাহমুদুল্রাহ নাকি সতীর্থদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন ড্রেসিংরুমে।

তবে এই বিষয়টিকে সরাসরি অস্বীকার না করলেও বিষয়টিকে ভিন্নভাবে উপস্খাপন করা হয়েছে বলে আজ মিরপুরে সংবাদ সম্মেলনে জানালেন মাহমুদু্ল্লাহ।

এ সম্পর্কে মাহমুদউল্লাহর বলেন, ‘আমার মনে হয়, ঐ ধরনের জিনিস নিয়ে কথাবার্তা না বলাই ভালো। আমি ঐ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাচ্ছি না। শুধু একটা কথা বলতে চাই। কিছু কিছু জিনিস যেভাবে উপস্থাপন করা হয়েছে সেভাবে হয়নি। উপস্থাপন ভিন্নভাবে হতে পারতো। শুধু এটুকুই বলতে চাই। আমার মনে হয় না, দলের কারো সাথে আমার কোনও গণ্ডগোল হয়েছে। আমরা যথেষ্ট ভালো বন্ধু। ড্রেসিং রুমে আপনারা চাইলে আসতে পারেন, আমরা কিভাবে কথা বলি বা কিভাবে মজা করি দেখতে পারেন। আপনারা সবাই আমন্ত্রিত। ছোটো হোক বড় হোক, আমরা একে অপরের সাথে কতটুকু ভালোভাবে থাকতে পারি, দেখতে পারেন আপনারা। আমি আমার দিক থেকে শতভাগ চেষ্টা করে যাচ্ছি, আমি যেন সবার সাথে ভালোভাবে থাকতে পারি। সবসময় এই কথা বলে এসেছি। আমি চাই আগামী দিনেও এই কথা বলতে।’

‘আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা। এ জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এজন্যই আমার এই ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।’

মন্তব্য: