চলছে আইপিএলের দ্বাদশ আসর। এই আসরে বাংলাদেশ দল থেকে একমাত্র প্রতিনিধিত্ব করার সুযোগে পেয়েছেন সাকিব আল হাসান। যদি চলতি আসরে তার দল হায়দরাবাদের একাদশে সুযোগ পাচ্ছেন না তিনি। এবার আরো এক বাংলাদেশী সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন আইপিএলে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব দেবেন।

বর্তমানে ক্রিকেটপ্রেমীদের সবচেয়ে জনপ্রিয় লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আতাহার আলী খানের পর দ্বিতীয় বাংলাদেশী হিসেবে আইপিএলে ধারাভাষ্য দিতে আজ ভারতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। সাতদিনের জন্য ভারতে থাকার কথা তার।

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার হয়ে বাংলায় ধারাভাষ্য দেবেন বাশার। আইপিএল দিয়েই ক্রিকেট ধারাভাষ্যের হাতেখড়ি হতে যাচ্ছে তার। তবে দীর্ঘদিন ক্রিকেট খেলার মধ্যে থাকায় প্রথমবারের মতো ধারাভাষ্য দেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

bdsports, bd sports, bd sports news, sports news, bangla news, bd news, news bangla, cricket, cricket news, bd sports news cricket, bd sports news football,
ছবি: সংগৃহিত

আত্নবিশ্বাসী বাশার বলেন, “আমি মনে করি খুব একটা সমস্যা হবে না।আমার ক্রিকেট খেলার যথেষ্ট অভিজ্ঞতা আছে।আমি তো ক্রিকেট নিয়েই কথা বলব, তাই না? যেহেতু ক্রিকেট নিয়ে আমার ধারণা ভালই আছে সুতরাং আমার ধারাভাষ্য করতে কোন সমস্যা হবে না।”

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: