sabbir rahman, bcb,cricket,

সাব্বিরের ক্যারিয়ারের কি এখানেই সমাপ্তি !

sabbir rahman, bcb,cricket,
বাংলাদেশের ক্রিকেট দিন দিন যতই উন্নতি করছে, কিছু নোংরা ক্রিকেটারের জন্য বিশ্বের কাছে ততটাই ঘৃণিত হিসেবে পরিচিত হচ্ছে। আর কত ঘৃণিত কাজের জন্য অভিযুক্ত হবেন বাংলাদেশী ক্রিকেটাররা! এতদিন তাদের সম্পাদনকৃত নোংরামীগুলো অনেকটা দেশের মধ্যেই সীমাবদ্ধ ছিল। কখনো নিজের ফ্যানদের সাথে মারপিট, কখনোবা ফেইসবুকে গালিগালাজ, কখনোবা মারধরের হুমকি, তো কখনোবা বাজে অঙ্গভঙ্গি আর নারী কেলেঙ্কারি যেন ডাল ভাত।

এইসব যেনো পিছু ছাড়ছেনা বাংলাদেশী ক্রিকেটারদের। এর মধ্যে এমন একটি বাজে খবরের জন্য বাংলাদেশের এক ক্রিকেটার সংবাদের শিরোনাম হলেন যা মেনে নিতেই কষ্ট হচ্ছে। বাংলাদেশের সাব্বির রহমানের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে পাকিস্তানের অলরাউন্ডার সোয়েব মালেকের সহধর্মিণী আন্তর্জার্তিক টেনিস তারকা সনিয়া মির্জাকে উত্যক্ত করার। চার বছর পূর্বে বাংলাদেশে ঘরোয়া লীগ খেলতে বাংলাদেশে আসেন সোয়েব মালিক এবং তাকে সঙ্গে দিতে সাথে আসেন তার সহধর্মিণী সনিয়া মির্জা। খেলা চলাকালীন অবস্থায় সনিয়া মির্জাকে উত্যক্ত করেন সাব্বির।

সেই সময়েই বোর্ড চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছিলেন সোয়েব মালিক। বৃহস্পতিবার সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ নথিতে এই অভিযোগটি পান বিসিবি সভাপতি। শনিবারে তিন ক্রিকেটার সাব্বির, নাসির ও সৈকতকে তলব করছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

ঘরোয়া ক্রিকেটে সাব্বির রহমানের ৬ মাসের নিষেধাজ্ঞা শেষ হয়েছে গত জুনে। আর এবার আন্তর্জার্তিক ক্রিকেটে ৬ মাস বা তারও বেশি সময়ের জন্য জন্য নিষিদ্ধ হতে পারেন এই ব্যাটসম্যান। মাঠের বাইরে ক্রিকেটারদের শৃঙ্খলাভঙ্গের বিষয়গুলো নিয়ে এখন অনেকটাই নড়েচড়ে বসছে বিসিবি।
তথ্যসূত্র – একাত্তর টিভি

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *