ওয়াসিম জাফর এবং সাব্বির রহমান ২২১ রানে ৩ উইকেট হারিয়ে ফেলার পর বর্তমানে ব্যাটিংয়ের হাল ধরেছেন । এই দুই ব্যাটসম্যানের ব্যাটে বড় স্কোরের পথে এগিয়ে যাচ্ছে আবাহনী।

আবাহনী তিন নম্বর উইকেটটি হারিয়েছে মাত্র ১০ রানের ব্যবধানে । দারুণ ব্যাটিং করতে থাকা জহুরুলকে উইকেটরক্ষক জাকের আলির হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে পাঠিয়েছেন ভারতীয় রিক্রুট ঋষি ধাওয়ান। এর ফলে ৭৫ রান নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে আবাহনী ওপেনারকে।

সৌম্য আউট হওয়ার পর নাজমুল হোসেন শান্তকে সাথে নিয়ে দলের রান দুইশত পার করান আরেক ওপেনার জহুরুল। রূপগঞ্জ পেসার শুভাশিষ রায় দলীয় ২১১ রানের মাথায় শান্তকে সাজঘরে ফিরিয়েছেন । ২৪ রান নিয়ে মমিনুলের হাতে ক্যাচ দিয়েছেন শান্ত।

সৌম্য বিধ্বংসী ব্যাটিং করে সেঞ্চুরি তুলে নেয়ার পর বেশীক্ষণ ক্রিজে থাকতে পারেননি।সৌম্য নাবিল সামাদের প্রথম শিকার হয়ে ফিরেছেন । ইনিংসের ২৫তম ওভারের দ্বিতীয় বলে মমিনুল হকের হাতে ক্যাচ দিয়ে আউট হয়েছেন এই ওপেনার।

ওপেনার জহুরুল ইসলাম ও সৌম্য সরকার ব্যাটিং করতে নেমে দুই দুর্দান্ত শুচনা করেন। এই দুই ব্যাটসম্যান ১৬৯ রানের উদ্বোধনী জুটি গড়েন। এই জুটি গড়ার পথে এবারের ডিপিএলে নিজের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন সৌম্য। মাত্র ৭৯ বলে ২টি ছয় এবং ১৫টি চারের সাহায্যে ১০৬ রান করেন তিনি।

ডিপিএলের অলিখিত ফাইনাল ম্যাচে আজ বিকেএসপির তিন নম্বর মাঠে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন আবাহনী অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল ৯টায়।