সিলেট সিক্সার্স এর অবস্থা এমনিতেই কাহিল। বিপিএলে জয়ের দেখা পেয়েছে মাত্র ২ ম্যাচে। ৮ ম্যাচ খেলে ২ টিতে জিতে মাত্র ৪ পয়েন্ট নিয়ে বিপিএলে তাদের অবস্থান একেবারে তলানিতে। ডেভিড ওয়ার্নার ও ইমরান তাহিরের পর এবার নেপালি স্পিনার সন্দ্বীপ লামিচানেও সিলেট সিক্সার্স ছেড়ে পাড়ি দিলেন নিজ দেশের জন্য আন্তর্জাতিক ম্যাচ খেলার উদ্দেশ্যে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ২৫শে জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে সফরকারী নেপাল।

আর এই সিরিজে খেলার উদ্দেশ্যে স্পিন তারকা লামিচানে দুবাইয়ে পা রেখেছেন এরইমধ্যে। এরই মধ্যে পুরোদমে শুরুও করে দিয়েছেন আন্তর্জাতিক ম্যাচের জন্য নিজেকে প্রস্তুত করার কাজ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি বার্তায় লামিচানে লিখেছেন,

‘আজকের সেশনটি শেষ হলো। দুবাইয়ে রোমাঞ্চকর কয়েকটি দিন কাটানোর অপেক্ষায় আছি।’

উল্লেখ্য, বিপিএলে খুব একটা ভালো কিছু দেখাতে পারেননি লামিচানে। সিলেটের জার্সিতে ৬ ম্যাচ খেলে মাত্র ৪টি উইকেট পেরেছেন তিনি।

সম্প্রতি সিলেটের অধিনায়ক ওয়ার্নার কনুইয়ের ইনজুরির কারণে নিজ দেশ অস্ট্রেলিয়াই ফিরে গেছেন। আর তার পর পরই দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহির ফিরে গেছেন পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে অংশ নিতে। পাকিস্তানি সোহেল তানভির এখন ওয়ার্নারের পরিবর্তে সিলেটের অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

মন্তব্য: