বুধবার রাতে বিকেএসপি থেকে ঢাকায় ফেরার সময় বাংলাদেশ ইমার্জিং দলের তিন ক্রিকেটার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তার হলেন জাকির হাসান, মেহেদি হাসান রানা ও মানিক খান। তবে কারো আঘাতই গুরুতর নয়।

বুধবার শ্রীলঙ্কা ইমার্জিং দলের সঙ্গে ম্যাচ জিতে ঢাকায় ফিরছিলো বাংলাদেশ ইমার্জিং দল। মূল স্কোয়াডের ক্রিকেটাররা টিম বাসে ফিরলেও স্ট্যান্ডবাই সাত ক্রিকেটারের জন্য রাখা হয় ছোট কোস্টার।

আহত জাকির হাসান, মেহেদি হাসান রানা ও মানিক খান

কোস্টারটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ক্রিকেটারদের গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাতীয় দলের জার্সিতে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান মাথায় আঘাত পান।

এছাড়া বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। আর তরুণ পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। সাভারে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই তারা ফিরে এসেছেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

ঘটনার সত্যতা স্বীকার করে বাংলাদেশ ইমার্জিং দলের ম্যানেজার হাসিবুল হোসেন জানান, কারোরই আঘাত গুরুতর নয়। তবুও জাকির যেহেতু মাথায় আঘাত পেয়েছে তাকে কয়েক দিন পর্যবেক্ষণে রাখা হতে পারে।

বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা এনেছে স্বাগতিক বাংলাদেশ। শিরোপা নির্ধারণী ম্যাচটি শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

মন্তব্য: