ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে আজকের দিনের প্রথম ম্যাচে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামছে রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্স।

আজকের ম্যাচটি মুম্বাইয়ের সপ্তম ম্যাচ। গত ম্যাচে ইনজুরির কারণে না থাকলেও আজকের ম্যাচে আবারও একাদশে ফিরছেন রোহিত শর্মা।

আজকের ম্যাচের বেশিরভাগ দর্শকই থাকবে ক্ষুদে দর্শক। ওয়াংখেড়েতে ২১ হাজার শিশুকে বিনা খরচায় ম্যাচ দেখার সুযোগ করে দিয়েছে মুম্বাইয়ের ‘এডুকেশন অ্যান্ড স্পোর্টস ফর অল’ ফ্র্যাঞ্চাইজি। শুক্রবার (১২ এপ্রিল) অনুশীলনের সময়ও গ্যালারিতে হাজির থেকে দলকে উৎসাহ দিয়েছে তারা। এই শিশুদের নিয়ে টুইটারে ছবিও পোস্ট করেন দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

আইপিএলে ভালো অবস্থানে রয়েছে রোহিতের মুম্বাই। আজকে রাহানের রাজস্থানকে হারাতে পারলেই লিগ টেবিলে দু’নম্বরে উঠে আসবে তারা। বল হাতে বুমরাহ-জোসেফ ও ব্যাট হাতে পান্ডিয়া-পোলার্ডের মত তারকাই পার্থক্য গড়ে দিবে এই ম্যাচে।

মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশ: রোহিত শর্মা, ডি কক, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, ঈশান কিষান, হার্দিক পাণ্ডে, করুনাল পাণ্ডে, আলজেরি জোসেপ, রাহুল চাহার, জেসন ও জাসপ্রিত বুমরাহ।

রাজস্থান রয়্যালসের একাদশ: রাহানে, জোস্ বাটলার, সঞ্জু স্যামসং, স্টিভেন স্মিথ, রাহুল ত্রিপাঠি, লিয়াম, জোফার আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব, ধাওয়াল কুলকার্নি, কেইসনাপ্পা গৌতম।

মন্তব্য: