bdsportsnews, bd sports news, shakib al hasan, cricket, bd sports,

শেষ পর্যন্ত হাসপাতাল ছেড়েছেন সাকিব

bdsportsnews, bd sports news, shakib al hasan, cricket, bd sports,
হাসপাতাল ছেড়েছেন সাকিব। ফাইল ছবি

ইনজুরির কারণে এশিয়া কাপের শুরু থেকেই সাকিব আল হাসানের সময়টা ভালো যাচ্ছিলোনা। শেষ পর্যন্ত সিরিজের মাঝখান থেকে দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি। তারপর অনেকদিন থেকেই হাসপাতালের বিছানা যেন সাকিবের সর্বক্ষণের সঙ্গী। আজকের খুশির সংবাদটি হলো আজ দুপুরে অস্ট্রেলিয়ার মেলবোর্নের হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

সব কিছু ঠিক ঠাক থাকলে তিনি আজ হাসপাতাল ছাড়তে পারেন এই সংবাদটি শোনা গিয়েছিলো গতকালই। অস্ট্রেলিয়ার স্থানীয় সময় আজ দুপুরে হাসপাতাল ছেড়েছেন সাকিব। তবে কবে তিনি দেশে ফিরেতে পারবেন তা তিনি নিজেও বলতে পারেননি সঠিকভাবে। সাকিব মেলবোর্নেই তার এক বন্ধুর বাসায় দেশে ফেরার আগ পর্যন্ত থাকবেন বলে জানিয়েছেন।

গত ৫ অক্টোবর বাঁ হাতের আঙুলে সংক্রমণের চিকিৎসা করানোর উদ্দেশ্যে অস্ট্রেলিয়ার মেলবোর্নে যান সাকিব আল হাসান। যদিও পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট সব পজিটিভ কিন্তু মেলবোর্নের চিকিৎসকেরা জানিয়েছেন, অন্তত ছয় মাসের মধ্যে সাকিবের বাঁ হাতের কড়ে আঙুলের অস্ত্রোপচার করা যাবে না। আর খেলা শুরু করতে পারবেন তবে সংক্রমণ সেরে গেলে। আর খেলা শুরু করার পর আবারও যদি ব্যথা অনুভব করেন তাহলে খেলা বন্ধ করে অস্ত্রোপচারের প্রস্তুতি নিতে হবে।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *