ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ১৭ এপ্রিল বুধবার একমাত্র ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস। আইপিএল ১২ তম আসরের ৩৩ তম ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

চলতি আসরে পয়েন্ট তালিকায় সবার উপরে রয়েছে চেন্নাই সুপার কিংস। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে বাকিদের নাগালের বাইরে চলে গিয়েছে ধোনির দল। অন্যদিকে সাত ম্যাচে খেলে মাত্র তিনটিতে জয় নিয়ে টেবিলের তলানিতে ষষ্ঠ অবস্থানে রয়েছে হায়দরাবাদ।

এমন অবস্থায়, আইপিএলের চলতি মৌসুমে প্রথমবার মুখোমুখি হতে চলা চেন্নাই ও হায়দরাবাদের ম্যাচকে ঘিরে আগ্রহ তুঙ্গে। দুর্দান্ত দক্ষিণ ভারতীয় ডার্বি দেখার অপেক্ষায় ভারতীয় জনগণ। হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের এই ম্যাচকে ঘিরে টিকিটের চাহিদাও বাড়ছে হু হু করে।

কথা নয়, কাজে বিশ্বাসী চেন্নাই সুপার কিংস হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে মাঠেই নিজেদের কেরামতি দেখাতে বদ্ধপরিকর। ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা, ইমরান তাহিরদের ফর্ম ও ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির ইস্পাত কঠিন মানসিকতা এই লড়াইয়ে হলুদ বাহিনীকে এগিয়ে রাখবে বলেই মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

চেন্নাই সুপার কিংস সম্ভাব্য একাদশঃ শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, ইমরান তাহির, শার্দুল ঠাকুর ও দীপক চাহার।

মন্তব্য: