17 C
New York
Saturday, May 18, 2024

Buy now

অস্ট্রেলিয়ার কাছে হেরে যা বললেন বাবর আজম

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সেমিফাইনালে অপ্রতিরোধ্য বাবর আজমের দলকে থামিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া। টুর্নামেন্টের প্রথম থেকে দুর্দান্ত খেলা পাকিস্তানের স্বপ্ন ধূলিসাৎ হয়ে গেল ১৯তম ওভারের শেষ ৩ বলেই। এমন পরাজয়ে হতবিহ্বল পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাবর বলেন, ‘প্রথমার্ধে আমরা যেভাবে শুরু করেছি, আমরা লক্ষ্যমাত্রা ঠিকই অর্জন করেছি। কিন্তু শেষে আমরা তাদের অনেক বেশি সুযোগ দিয়েছিলাম। আমরা যদি সেই ক্যাচটা নিতাম, তাহলে হয়তো ম্যাচভাগ্য অন্যরকম হতো।

কিন্তু আমরা যেভাবে এই টুর্নামেন্ট খেলেছি, যেভাবে খেলেছি, একজন অধিনায়ক হিসেবে আমি খুবই সন্তুষ্ট। আমি আশা করি এর পরে আমরা আমাদের ভুল থেকে শেখার চেষ্টা করব। নিশ্চিতভাবে আমরা যদি একটি টুর্নামেন্টে এত ভালো খেলে থাকি, তাহলে আমরা আত্মবিশ্বাস অর্জন হয়েছে।

আমরা এইভাবে খেলার চেষ্টা চালিয়ে যাব। খেলোয়াড়দের জন্য আমরা যে ভূমিকাগুলো সংজ্ঞায়িত করেছি, তারা সবাই খুব ভালভাবে সম্পাদন করেছে। সমর্থকরা যেভাবে আমাদের সমর্থন করেছিল, আমরা একটি দল হিসাবে এটিকে অনেক উপভোগ করেছি। যেমন আমরা সবসময় করি এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles