8.2 C
New York
Tuesday, April 23, 2024

Buy now

এশিয়া কাপে পাকিস্তানের ‘হাইব্রিড মডেলের’ বিপক্ষে বাংলাদেশ-শ্রীলঙ্কা

ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না আসলে হাইব্রিড মডেলের আসর (নিরপেক্ষ ভেন্যু) আয়োজনের প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছে দেওয়া সেই মডেলের বিরোধিতা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

মঙ্গলবার দুবাইতে হওয়া পিসিবি ও এসিসির কর্মকর্তাদের বৈঠকে বিসিবি এবং এসএলসি সংযুক্ত আরব আমিরাতে ওয়ানডে ফরম্যাটে হতে চলা এশিয়া কাপের ম্যাচগুলো খেলতে আপত্তি জানানোর বিষয়টি উঠে এসেছে।

আরও পড়ুন: ফের দুঃসংবাদ পেলো দিল্লি ক্যাপিটালস

ইএসপিএন-ক্রিকইনফোর প্রতিবেদনে এসেছে, সেপ্টেম্বরে আসরটিতে খেলতে ভ্রমণ সংক্রান্ত জটিলতা এবং সেসময় আমিরাতের তাপমাত্রা অনেকবেশি থাকার বিষয়টি বিসিবি ও এসএলসি সামনে এনেছে, যাকে মধ্যপ্রাচ্যের দেশটিতে খেলতে যেতে না চাওয়ার কারণ হিসেবে উল্লেখ করেছে।

পিসিবির এক কর্মকর্তার দাবি, বোর্ডের কাছে বিসিবি এবং এসএলসি ই-মেইলে জানিয়েছে, তাদের পাকিস্তানে খেলতে যেতে কোনো সমস্যা নেই।

এসএলসির সাধারণ সম্পাদক মোহন ডি সিলভা বলেছেন, ‘আমরা হাইব্রিড মডেলের বিরুদ্ধে তা এসিসিকে চিঠি দিয়ে বলেছি। এর বাইরে কোনো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানো যায়নি। বছরের ওই সময়ে সংযুক্ত আরব আমিরাতে খুব গরম।’

আরও পড়ুন: বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার পেলেন মেসি

তিনি আরও বলছেন, ‘যদি শ্রীলঙ্কায় টুর্নামেন্টের ম্যাচগুলো আয়োজনের প্রস্তাব আসে, আমরা তা গ্রহণ করব। পাকিস্তান আসরের অফিসিয়াল আয়োজক থাকবে।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles