6.7 C
New York
Friday, March 29, 2024

Buy now

কোহলি-গম্ভীরদের কঠোর শাস্তি চান গাভাস্কার

এরই মধ্যে বেঙ্গালুরু ও লক্ষ্ণৌর লো স্কোরিং ম্যাচে বিরাট কোহলির সঙ্গে নাভিন উল হক এবং গৌতম গম্ভীরের উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনায় তাদের শাস্তি দেওয়া হয়েছে। শাস্তি হিসেবে কোহলি ও গম্ভীরকে নিয়ম অনুযায়ী ম্যাচ ফি’র একশ ভাগ জরিমানা করা হয়েছে।

তবে তাদের দেওয়া শাস্তিতে সন্তুষ্ঠ নন ভারতের সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার। তাদের শাস্তি আরও বেশি হওয়া উচিত ছিল উল্লেখ করে তিনি বলেন, ‘এই জিনিসগুলো কখনোই ভালো দেখায় না। ১০০ শতাংশ ম্যাচ ফি মানে কী? ১০০ শতাংশ ম্যাচ ফি ঠিক কতো? কোহলি হলে, আরসিবি থেকে ১৭ কোটি টাকা পেয়েছেন, যার অর্থ সেমিফাইনাল এবং ফাইনাল সহ সম্ভাব্য ১৬ ম্যাচের জন্য ১৭ কোটি টাকা। তাই আপনি এক কোটি টাকার কথা বলছেন।’

আরও পড়ুন: উইন্ডিজের বিপক্ষে টাইগারদের স্কোয়াড ঘোষণা

‘কিন্তু তাকে কি এক কোটি টাকা জরিমানা করা হবে? এটা হলে কঠিন জরিমানা। আমি জানি না গম্ভিরের অবস্থা কী। তাদের নিশ্চিত করতে হবে এর পুনরাবৃত্তি না হয়। এর জন্য একটি কঠোর জরিমানা, আরও কঠোর শাস্তি দরকার ছিল।’

স্বল্প রানের এই ম্যাচে লক্ষ্ণৌকে হারায় বেঙ্গালুরু। লক্ষ্ণৌর ইনিংসের ১৭তম ওভারে নাভিনকে স্লেজিং করেন কোহলি। এখানে ঘটনার সূত্রপাত। তখন নাভিনের সঙ্গে ব্যাটিংয়ে থাকা অমিত মিশ্র এবং আম্পায়ারের হস্তক্ষেপে সমস্যা সেখানেই মিটে যায়। তবে ম্যাচ শেষে সব ক্রিকেটার যখন একে অপরের সঙ্গে হাত মেলান, তখনই শুরু হয় আসল সমস্যা।

আরও পড়ুন: মুস্তাফিজকে শুভকামনা জানালো দিল্লি ক্যাপিটালস

নাভিনের সঙ্গে হাত মেলানোর সময় কোহলি তার হাত ঝাড়া দেন। তারপর নাভিনও তাকে রেগে গিয়ে ‘কিছু’ বলেন। এরপরই কোহলি ও গম্ভীর বিতর্কে জড়ান।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles