9.3 C
New York
Friday, March 29, 2024

Buy now

অ্যাথলেটিকসের সভাপতির মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন ও যোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক সচিব, জাতীয় নদী রক্ষা কমিশনের মাননীয় চেয়ারম্যান (সরকারের সচিব), বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি ও জাতীয় পুরস্কার প্রাপ্ত বিশিষ্ট ক্রীড়া সংগঠক এ এস এম আলী কবীরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

প্রতিমন্ত্রী মঙ্গলবার (১১ জানুয়ারী) এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিমন্ত্রী বলেন, পেশাগত জীবনে আলী কবীর সরকারের সচিব হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি দেশের ক্রীড়াঙ্গনের শীর্ষ প্রতিষ্ঠান জাতীয় ক্রীড়া পরিষদের সচিব ছিলেন। তিনি সচিব থাকা অবস্থায় বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছিলেন।

তিনি আরও বলেন, এক দশকের বেশি সময় তিনি দেশের অন্যতম শীর্ষ ফেডারেশন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। দেশের ক্রীড়াঙ্গনে তার অনন্য অবদান জাতি কৃতজ্ঞচিত্তে যুগ যুগ স্মরণ করবে। তাঁর মৃত্যু দেশের ক্রীড়াঙ্গনে এক অপূরণীয় ক্ষতি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles