9.2 C
New York
Saturday, April 20, 2024

Buy now

গৃহকর্মীর বাড়িতে মাশরাফির পরিবারের আতিথিয়তা গ্রহণ

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশলাফি বিন মর্তুজা নামকরা ক্রিকেটার হয়েও ব্যক্তিজীবনে খুবই সাদাসিধে জীবন যাপন করেন। নিজের বাড়ির গৃহপরিচালিকা বাসার সপরিপারে আপ্যায়ন গ্রহণ করে আরেকটি দৃষ্টান্ত উপস্থান করলেন তিনি।

এক সময় মাশরাফির ঢাকার মিরপুর এলাকায় বসবাস করাকালীয় সময় সেই হাউজিং অ্যাপার্টমেন্টে নিরাপত্তা কর্মী হিসেবে কাজ আক্কাছ আলী। পরবর্তীতে আক্কাছ আলী বড় মেয়ে ও মেঝো মেয়ে মাশরাফির বাসায় গৃহপরিচারিকা ছিলেন। ছোট মেয়ে টুনি তিন বছর ধরে মাশরাফির বাসায় গৃহপরিচারিকা হিসেবে আছে।

টুনি মাশরাফির পরিবারের কাছে প্রায়ই আবদার করত নালিতাবাড়ী উপজেলার পূর্ব যোগানিয়া তার গ্রামে বাড়িতে যাওয়ার জন্য। সেই আবদার পূরণ করতেই শুক্রবার দুপুরে সপরিবারে টুনির বাড়িতে যান মাশরাফি।

দুপুরের খাবারে মাশরাফি জন্য খাবারে আয়োজন করা হয় ভাত, পটল ভাজা, মাছ, মুরগির মাংস ও গরুর মাংস। সঙ্গে ছিল দই ও মিষ্টি।

মাশরাফির যাওয়া প্রসঙ্গে আক্কাছ আলী বলেন, ‘মাশরাফি আমার বাড়িত, ভাবতামও পাইতাছি না।’

এদিকে তার পরিবার সূত্রে জানা গেছে, মাশরাফির সঙ্গে এই পরিবারের দীর্ঘ দিনের সম্পর্ক। আক্কাছের দুই মেয়ের বিয়ের খরচ দিয়েছেন মাশরাফি। এদিকে নালিতাবাড়ী উপজেলার আক্কাছ আলীর টিনের বাড়িতে মাশরাফির মতো তারকা যাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ তাকে দেখতে ছুটে আসেন। সেখানে মাশরাফিকে কাছে পেয়ে ভক্তরা তার সঙ্গে ছবি তোলা ও অটোগ্রাফ নেন। সেখানে দুই ঘন্টা অবস্থানের পর ফিরে আসেন মাশরাফি। তবে ফেরার আগে নড়াইল ২ আসনের এই সংসদ সদস্য আক্কাছ আলীকে ঘর নির্মান করে দেওয়ার প্রতিশুতি দিয়ে এসেছেন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles