8.8 C
New York
Thursday, March 28, 2024

Buy now

এবার নিজেকে বদলে ফেলেছেন নেইমার

পিএসজির সব অতীত পেছনে ফেলে নতুন করে শুরুর স্বপ্ন বুনছেন ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা নেইমার। সম্প্রতি বিভিন্ন গণমাধমে এমন তথ্য প্রকাশ হয়েছে। গত মৌসুমটা ভালো কাটেনি নেইমারের। এরপর থেকেই তাকে দলছাড়া করার কথা ভাবছে পিএসজি এমন গুঞ্জন উঠেছে।

এরই মধ্যে পিএসজির মালিক খেলাইফি জানিয়ে দিয়েছেন, ভালো প্রস্তাব পেলে বেঁচে দেবে নেইমারকে।

তবে দল থেকে যখন তাকে বাদ দেয়ার চেষ্টা করছে ঠিক এমন সময় বেশ মনোযোগ দিয়ে অনুশীলন করছেন এই তারকা। একইসঙ্গে ম্যাচেও নিজের সেরাটা দেয়ার চেষ্টা করছেন। জাপানে পিএসজির প্রাক মৌসুমের প্রথম দুই ম্যাচ না খেললেও নেইমার পিএসজির সবশেষ ম্যাচে করেছেন দুই গোল, করিয়েছেন আরও একটি।

আরও পড়ুন: জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে সেরা সোয়াদ ও উর্মি

প্রাক মৌসুমের পর্ব শেষ। এখন সময় আনুষ্ঠানিক ম্যাচের। আজ (৩১ জুলাই) রাতে ফ্রেঞ্চ সুপার কাপের ফাইনালে নেইমাররা মুখোমুখি হবেন নঁতের।

এরই আগে পিএসজি টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মারকিনিয়োস জানালেন বদলে গেছে নেইমার। পিএসজি টিভিতে সাক্ষাৎকারে মারকিনিয়োস বলেন, ‘আমি তাকে খুব ভালোভাবে চিনি, আর আমি জানি সে চ্যালেঞ্জ পছন্দ করে। এটাই তার ব্যক্তিত্ব, সে খুবই লড়াকু মনোভাবাপন্ন।’

ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার বলেন, ‘চলতি মৌসুমের শুরু থেকেই আমি বেশ প্রতিজ্ঞাবদ্ধ এক নেইমারকে দেখছি। এমনকি সে ছুটিতে থাকার সময়ও ঠিক আকৃতিতে আসতে বেশ কষ্ট করেছে, যেন সে মৌসুমের শুরু থেকেই সে ফিট থাকতে পারে।’

আরও পড়ুন: ম্যাচ চলাকালে কাবুল স্টেডিয়ামে বোমা হামলা

পিএসজি অতীত পেছনে ফেলে নতুন করে শুরুর স্বপ্ন বুনছেন নেইমার। সব মিলিয়ে মৌসুমটা বেশ গুরুত্বপূর্ণ নেইমারের জন্য। তার সতীর্থের কথা শুনে মনে হচ্ছে, সবকিছু মাথায় রেখেই নেইমার এখন দারুণ মনোযোগী এক ফুটবলার।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles