8.8 C
New York
Thursday, March 28, 2024

Buy now

মায়েদের সাথে বাংলার টাইগাররা

আজ ৯ মে, বিশ্ব মা দিবস। জন্মদাত্রী মায়ের স্মরণে প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার ‘বিশ্ব মা দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে। বিশেষ এই দিনটিতে বিশ্বজুড়ে অনেকেই মায়ের প্রতি ভালোবাসা জানাচ্ছেন। ব্যতিক্রম নন বাংলাদেশের ক্রিকেটাররাও।

এরই অংশ হিসেবে নিজেদের মায়ের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে সামাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নিয়েছেন বাংলার টাইগাররা।

সবাই নিজ নিজ ফেসবুক পেজে জানান দিয়েছেন মায়ের প্রতি ভালোবাসার কথা, দোয়া করেছেন পৃথিবীর সকল মায়ের জন্য।

মা হ্যাশট্যাগ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘সকল মায়ের জীবন হোক সুখের। সব মায়েদের হাসিতে এই পৃথিবী হোক আরও সুন্দর। সবাইকে মা দিবসের শুভেচ্ছা।’

ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল অল্প কথায় লিখেছেন, ‘সকল মায়েদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।

মুশফিক লিখেছেন, ‘সবাইকে সালাম ও মা দিবসের ভালবাসা এবং শুভেচ্ছা। এ বছরটা একটু ব্যতিক্রম। আমি জানি অনেকেই তাঁর মাকে হারিয়েছেন এই অতিমারীতে, আবার আমাদের অনেকেই ভাগ্যবান যে তাদের মা এখনো পাশে আছেন ছায়া হয়ে। আসুন সবাই যার যার মাকে নিয়ে প্রতিটি মুহূর্ত এমনভাবে কাটাই যেন তাঁরা কেন আমাদের জীবনে গুরুত্বপূর্ণ সেটা একটু হলেও বোঝানো সম্ভব হয়। সব মা’রাই এটার দাবীদার। সবাইকে মা দিবসের শুভেচ্ছা!

ডানহাতি পেসার তাসকিন আহমেদ নিজের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘সবাইকে মা দিবসের শুভেচ্ছা। আমার জীবনে সবচেয়ে ভালোবাসার মানুষ মা। আলহামদুলিল্লাহ।

মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ‘সবাইকে মা দিবসের শুভেচ্ছা। পৃথিবীর সব মায়ের জন্য বড় একটি স্যালুট।

লিটন দাস লিখেছেন, ‘আমার দুই মাকে মা দিবসের শুভেচ্ছা। এক মা আমাকে জীবন দিয়েছেন এবং অন্য মা তার জীবন আমাকে দিয়েছেন। ভগবান কৃষ্ণ আপনাদের আশীর্বাদ দিক। পৃথিবীর সকল মায়ের জন্য দোয়া করি।

উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয় নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘বিশ্বের সকল মাকে মা দিবসের শুভেচ্ছা। দোয়া করি, আল্লাহ্‌ পৃথিবীর সকল মাকে সুসাস্থ্য এবং দীর্ঘ আয়ু দান করুন।’

বিডিএনএস/জেএস/২০২১

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles