10 C
New York
Saturday, May 4, 2024

Buy now

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে গ্রেপ্তার ভারতীয় বিশ্বকাপ দলের কোচ

আইপিএলের দ্বাদশ আসরে চলছে ভারতে। এই আসরে ম্যাচ ফিক্সিংয়ে দায়ে অভিযুক্ত হলেন ভারতীয় নারী দলের প্রাক্তন কোচ তুষার আরোথের। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ভারতের ভদোদরার একটি ক্যাফে থেকে প্রাক্তন কোচসহ ১৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

২০১৭ সালে মিতালি রাজদের বিশ্বকাপে পৌঁছে দিয়েছিলেন তুষার আরোথের। তাঁর তত্ত্বাবধানেই গত বছর এশিয়া কাপের ফাইনালে পৌঁছায় ভারতীয় প্রমীলাবাহিনী। দলের দায়িত্ব নেওয়ার আগে রনজিতে ভদোদরা দলের কোচ ছিলেন তিনি। নিজের ক্রিকেট ক্যারিয়ারে ১১৪টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তুষার। এমন একজন ব্যক্তির নাম গড়াপেটায় জড়ানোয় অবাক ক্রিকেটপ্রেমীরা।

তবে এই প্রথমবার নয়, সোমবারও গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ১৫জনকে। গতকাল মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটলসের। সেই সময় খবর পেয়ে আজমেরের দুটি আবাসনে হানা দেয় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় তাঁদের। পুলিশ আরও জানায়, আটককৃত কাছে থেকে ৫৪ হাজার নগদ টাকা, ৮২টি মোবাইল ফোন, চারটি টেলিভিশন সেট, ছটি ল্যাপটপ, ওয়াই-ফাই ডঙ্গল, হার্ড ডিস্ক, ক্যালকুলেটর এবং দুটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, দিন দুয়েক আগেই কেকেআর বনাম দিল্লি ক্যাপিটলসের ম্যাচে ঋষভ পান্থের মন্তব্য ঘিরে রহস্য ঘনিয়েছিল। স্টাম্প মাইকে শোনা যায়, বল ডেলিভারির আগেই কী হতে চলেছে তা বলে দিচ্ছেন দিল্লির উইকেটকিপার। ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়। অনেকেই প্রশ্ন করেন, তবে কি ফের আইপিএলে ফিক্সিং ছায়া? কিন্তু বিসিসিআইয়ের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, এমন কোনও ব্যাপার নেই। ম্যাচের গতিবিধি দেখে আন্দাজেই ওমন মন্তব্য করেছিলেন ঋষভ। তবে এবার গড়াপেটায় ভারতীয় দলের প্রাক্তন কোচের নাম জড়ানোয় সমালোচনার ঝড় উঠেছে

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles