5.9 C
New York
Friday, March 29, 2024

Buy now

রাজস্থান শিবিরে মুম্বাইয়ের মালিঙ্গা

২০২১ সালে অবসরে যাওয়া লঙ্কান গতিতারকা লাসিথ মালিঙ্গা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নয়টি মৌসুম খেলেছেন মুম্বাইয়ের হয়ে। এমনকি ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং মেন্টর হিসেবেও কাজ করেছিলেন তিনি।

তবে নতুন খবর হচ্ছে, এবার মুম্বাইয়কে ছেড়ে রাজস্থান রয়্যালসকে বেছে নিয়েছেন তিনি। শুক্রবার তাকে দলের ফাস্ট বোলিং কোচ হিসেবে ঘোষণা করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

আরও পড়ুন: বেঙ্গালুরুর গ্যালারিতে থাকবে শতভাগ দর্শক

২০১৯ সালে শেষ আইপিএলে খেলেছিলেন শ্রীলঙ্কার এই তারকা ক্রিকেটার। এরপর পারিবারিক কারণ দেখিয়ে ২০২০ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেননি তিনি।

২০২১ সালের নিলামের আগেই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসরের কথা জানিয়ে দেন ৩৮ বছর বয়সী এ তারকা। তবে আইপিএলের আসন্ন মৌসুমে রাজস্থানের প্রতিভাবান পেসারদের সঙ্গে কাজ করবেন তিনি।

আরও পড়ুন: পরিবার নিয়ে বরফের দেশে মাশরাফি

রাজস্থানে যোগ দেওয়ার ব্যাপারে মালিঙ্গা বলেন,‘আইপিএলে ফিরে আসা আমার জন্য একটি দুর্দান্ত অনুভূতি এবং রাজস্থান রয়্যালসে যোগদান করাটাও আমার কাছে অত্যন্ত সম্মানের। আমি মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আইপিএলে কিছু বিশেষ স্মৃতি তৈরি করেছি। এখন রয়্যালসের সঙ্গে নতুন অভিজ্ঞতার জন্য অপেক্ষা করছি এবং আশা করছি এই যাত্রায় দুর্দান্ত স্মৃতি তৈরি করব।’

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেটে ১৭ বছরের বেশি সময় খেলা মালিঙ্গা তিন ফরম্যাট মিলিয়ে মোট ৩৪০টি ম্যাচে শ্রীলঙ্কার হয়ে প্রতিনিধিত্ব করেছে। তার নামের পাশে রয়েছে ৫৪৬ উইকেট।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles