5.8 C
New York
Friday, April 26, 2024

Buy now

লিটনের ছক্কার আঘাতে মাঠকর্মীর ঠোঁটে পাঁচ সেলাই

আসরের নবম রাউন্ডে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ড্যাশিং ওপেনার লিটন কুমার দাস ৮৪ রানের ঝলমলে ইনিংস খেলেছিলেন। সেই ধরণেরই ব্যাটিং যেন আজও লক্ষ্য করা গেল তার ব্যাটে। তবে ম্যাচের মাঝে অনাকাঙ্খিত ঘটনায় মনোসংযোগ বিঘ্ন হওয়ায় ৩৬ রানে আউট হয়েছেন তিনি।

আজ লিটনের ৩৬ রানের ইনিংসটি ৬ টি চার ও ১ ছক্কায় সাজানো ছিল। তবে ইনিংসের একমাত্র ছক্কাতেই ঘটে যায় এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। বিকেএসপির ৪ নাম্বার মাঠে ছাতার নিচে বসে থাকা মাঠকর্মী জুয়েলের মুখে আঘাত হানে লিটনের ছক্কা হওয়া বলটি।

ডিপ মিড উইকেট বাউন্ডারির বাইরে বসে থাকা জুয়েলের মুখে বলটি আঘাত হানার সাথে সাথে দৌড়ে জুয়েলের কাছে ছুটে যায় লিটন। এ সময় লিটনের আঘাত করা বলে থেতলে যায় জুয়েলের ঠোঁটের একটা অংশ; ব্যথা পান দাঁতেও।

প্রাথমিকভাবে স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় জুয়েলকে, থেতলে যাওয়া ঠোটে পাঁচটি সেলাই পড়েছে জুয়েলের। পরে দাঁতের চিকিৎসার জন্য জিরানী বাজারে ডেন্টিস্টের কাছে নেয়া হয়েছে তাকে। ভাগ্যিস মাথায় লাগেনি বলটি, না হয় আরও গুরুতর কিছু হতে পারতো এই ঘটনায়।

এই ঘটনা ঘটার পর ক্রিজে আর বেশি সময় স্থায়ী হতে পারেননি লিটন। ইনিংসের দশম ওভারে মনির হোসেনের করা ওভারটিতে দ্বিতীয় বলে ২ রান নিতে পারলেও তৃতীয় বলেই বড় শর্ট খেলতে গিয়ে মিডঅনে দাঁড়ানো ফিল্ডারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলনে ফেরেন লিটন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles