21.9 C
New York
Tuesday, May 7, 2024

Buy now

শেষ পর্যন্ত বরখাস্ত হচ্ছেন ডোমিঙ্গ!

ঘরের মাঠে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর রাসেল ডমিঙ্গো সাথে আরও ১ বছরের চুক্তি বাড়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার পর সবকিছু ওলট-পালট হয়ে গেছে। এ মুহূর্তে রাসেল ডমিঙ্গোকে আর রাখতে চাচ্ছে না বিসিবি। পাকিস্তানের বিপক্ষে ২য় টেস্ট ম্যাচ শেষে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে টেস্ট সিরিজ খেলতে যাবে টাইগাররা। তবে সেই সিরিজে প্রধান কোচের দায়িত্বে রাসেল ডোমিঙ্গো থাকবেন কিনা এখনও নিশ্চিত নয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ‘আপৎকালীন’ কোচ হিসাবে নিউজিল্যান্ড যাবেন রাসেল ডমিঙ্গো। নতুন চুক্তি অনুযায়ী ১ ডিসেম্বর থেকে বিসিবির সঙ্গে ডমিঙ্গোর দুই বছরের চুক্তি কার্যকর হয়ে যাওয়ার কথা ছিল। ১ ডিসেম্বরের পর তাকে কোনো কারণে বরখাস্ত করলে অন্তত ১ বছরের পুরো টাকা তাকে দিতে হতো।

তবে তাকে বরখাস্ত করতে ভিন্ন পথে হাঁটছে বিসিবি। নাম প্রকাশে অনিচ্ছুক পরিচালক ডমিঙ্গোকে এভাবে বরখাস্ত করার সিদ্ধান্তে আইনগত ঝামেলায় পড়তে হবে না বলেও আশ্বস্ত, আমরা সিদ্ধান্ত নেওয়ার আগে আমাদের আইনজীবীর সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েই নিয়েছি।

সে জন্যই চিঠিতে তারিখ ৩০ নভেম্বর দেওয়া। আগের চুক্তির ১৮.১ ধারায় বলা আছে, বিসিবি কোনো কারণ ব্যাখ্যা না করেই তাঁকে যখন-তখন টার্মিনেট করতে পারবে। সে ক্ষেত্রে অবশ্য তাঁকে ৩ মাসের বেতন দিতে হবে। আগের চুক্তি অনুযায়ী যে টাকা হয়, তা আমরা তাঁকে দিয়েও দেব।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles