বল টেম্পারিং-এর সাথে জড়িত থাকার গেল আইপিএল আসরে খেলতে পারেননি ডেভিড ওয়ার্নার। চলতি বছর ২৮ মার্চ শেষ হচ্ছে তার এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞা। তবে মেয়াদ পূর্তির আগেই ক্রিকেটে ফিরেছেন ওয়ার্নার। তাই এবার দেখা যাবে আসন্ন ২৩ মার্চ থেকে শুরু হওয়া আইপিএলের দ্বাদশ আসরে। ইতোমধ্যে তার দল সানরাইজার্স হায়দারাবাদের ক্যাম্পে যোগও দিয়েছেন তিনি।

গতরাতে হায়দারাবাদের অনুশীলন ম্যাচ ছিলো। ঐ ম্যাচে নিজের বিধ্বংসী রূপ দেখিয়েছেন ওয়ার্নার। ওপেনার হিসেবে খেলতে নেমে ৪৩ বলে ৬৫ রান করেছেন ওয়ার্নার। এবারের আইপিএলটি ওয়ার্নারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এই আইপিএল দিয়েই আসন্ন বিশ্বকাপের জন্য নিজেকে ঝালিয়ে নিবেন ওয়ার্নার। এজন্য অনেক বেশি সিরিয়াস ওয়ার্নার।

অনুশীলন ম্যাচ শেষে তিনি বলেন, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের মঞ্চে উঠার আগে নিজেকে ঝালিয়ে নেয়ার এটিই সবচেয়ে ভালো মঞ্চ। নিজের ও দলের জন্য নিজেকে উজার করে দেবো।’ ২০১৬ ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএলের শিরোপা জিতেছিলো হায়দারাবাদ। ফাইনালে ৮টি চার ও ৩টি ছক্কায় ৩৮ বলে ৬৯ রান করেন ওয়ার্নার।

২৪ মার্চ দুই বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আসর শুরু করবে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪.৩০ মিনিটে।

মন্তব্য: