বিশ্বকাপের আগে কি তবে আরো একটি দুঃসংবাদ পাচ্ছে বাংলাদেশ! অনেক দিন ধরেই ইনজুরিতে থাকা বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আবারও কি ইনজুরিতে পড়লেন? বিষয়টি এখনো নিশ্চিত না হলেও এমনকি দলীয় কোনো সূত্র থেকে এখনও এ ব্যাপারে কোনো আপডেট না পাওয়া গেলেও ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, সাকিব সম্ভবত সাইড স্ট্রেইনে ভুগছেন।

আয়ারল্যান্ডের ছুড়ে দেয়া ২৯২ রানের জবাবে ব্যাট করতে নেমে ব্যাট হাতে সাকিবের অবদান ৫০ রান। ৫১ বলেই হাফ সেঞ্চুরি পূরণ করে ফেলেন তিনি। তবে ফিফটি করার পরই ৩৬তম ওভারের খেলা চলাকালীন সময়ে বাম পাশে ব্যাথা অনুভব করেন সাকিব।

তবে এক ওভার আগে থেকেই তাকে দেখা যাচ্ছিলো শরীরের এক পাশে হাত দিয়ে নাড়াচাড়া করতে। সে সময় সাকিবের অসুবিধা লক্ষ্য করে মাঠে নেমে আসেন ফিজিও থিহান চন্দ্রমোহন। তিনি বেশ কয়েক মিনিট চেষ্টা করেন ব্যাথা কমিয়ে সাকিবকে স্বাভাবিক করার জন্য। ব্যথা একটু কমলে ব্যাটিং চালিয়ে যান সাকিব।

কিন্তু ৩৬তম ওভারে এসে জসুয়া লিটলকে পুল করে বাউন্ডারি মেরে হাফ সেঞ্চুরি পূরণ করার পর বুঝতে পারেন ব্যাটিং চালিয়ে যাওয়া আর সম্ভব হচ্ছেনা তার পক্ষে। এরপরই তিনি মাঠ ছেড়ে উঠে যান।

প্রসঙ্গত, গত এক বছর আঙ্গুলের ইনজুরিতে ভুগেছেন সাকিব। আর সে কারণে অনেকগুলো সিরিজ এবং ম্যাচ মিস করেন তিনি। এমনকি নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে ও টেস্ট সিরিজেও ছিলেন না তিনি। আর তাইতো ভক্ত সমর্থকদের মনে শঙ্কা থেকেই যাচ্ছে, এই ইনজুরির সমস্যায় বিশ্বকাপ মিস করে ফেলবেননা তো সাকিব!

মন্তব্য: