ঐতিহাসিক ইডেন গার্ডেন ফের সাক্ষী হতে চলেছে আরো এক, সৌরভ-শাহরুখ মহারণের। শুক্রবার আইপিএল আসরের ছাব্বিশতম ম্যাচে মুখোমুখি হচ্ছে সৌরভের দিল্লি ক্যাপিটালস ও শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে।

আজকের ম্যাচটি উত্তাপ ছড়াচ্ছে সৌরভকে নিয়ে। কারণ তিনি এক সময় কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। কেকেআর ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় সৌরভের বিশেষ বার্তা পোস্ট করেছে দিল্লি ক্যাপিটালস। সেই ভিডিও বার্তায় সৌরভ বলছেন, ‘কলকাতায় নাইটদের সমর্থন থাকবে তো বটেই কিন্তু আমাদেরও সমর্থন করতে হবে।’

অন্যদিকে আজকের ম্যাচে আরো একবার রাসেল ধামাকা দেখার অপেক্ষায় ইডেন গার্ডেন। প্রতিপক্ষের প্রধান বোলার কাসিগো রাবাদা রাসেল ঝড়ের পথে বাধা হতে পারেন, এমন আশঙ্কা কলকাতার ক্রিকেট প্রেমীদের কাছে আপাতত গুরুত্বহীন। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জামাইকান টর্নেডোর ঝকঝকে ৫০, কেকেআর ফ্যানদের বাড়তি ভরসা জোগাচ্ছে। সঙ্গে ক্রিস লিন, সুনীল নারিন, রবিন উথাপ্পা, দীনেশ কার্তিকদের ব্যাট একসঙ্গে চললে তো আর কথাই নেই।

ওদিকে, শ্রেয়স আইয়ার, ঋষভ পান্থদের দিল্লি ক্যাপিটালস তাদের অল-রাউন্ড পারফর্ম্যান্সের দিকে তাকিয়ে। কাসিগো রাবাদাদের বোলিং আর পন্থদের ব্যাটিং ভালো হলে কেকেআরের সমস্যা বাড়তে পারে বইকি। এর আগে, দিল্লির ঘরের মাঠ ফিরোজ শা কোটলায় তুল্যমূল্য লড়াইয়ের পর সুপার ওভারে হেরে যায় কলকাতা। ইডেনে তার বদলা নিতে কেকেআরের খেলোয়াড়েরা এই ম্যাচে বিন্দুমাত্র ভুল করতে চাইবেন না। ম্যাচ ঘিরে সিটি অফ জয়ে উন্মাদনা তুঙ্গে।

মন্তব্য: