11.9 C
New York
Wednesday, May 1, 2024

Buy now

ইংল্যান্ড যুবাদের বিরুদ্ধে জয়ের জন্য লড়ছে জয় ও হৃদয়

ইংল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে ইংল্যান্ড অনূর্ধ্ব উনিশ এর দেওয়া ২৪৩ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। বাংলাদেশ অনূর্ধ্ব উনিশের অধিনায়ক আকবর আলি টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে ২৪২ রানের মধ্যে আটকে ফেলে ইংল্যান্ড যুবাদের।

২৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো শুর করলেও ইনিংস লম্বা করতে পারেননি ওপেনার তানজিদ হাসান। ব্যক্তিগত ২০ রানে তানজিদ আউট হয়ে গেলে ভেঙে যায় পারভেজ হোসেন ইমনের সাথে ৩৭ রানের জুটি। দ্বিতীয় উইকেট জুটিতে ইমন ও মাহমুদুল হাসান যোগ করেন ৪৩ রান। দলীয় ৮০ রানে ইমন ৩২ রান করে সাজঘরে ফিরেন।

তৃতীয় উইকেট জুটিতে মাহমুদুল হাসান জয়ের সাথে জুটি ধরেন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ জয়ের নায়ক তৌহিদ হৃদয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ যুবাদের সংগ্রহ ৩৫ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে ১৪৮ রান।ম্যাচ জিততে প্রয়োজন ৯০ বলে ৯৫ রান।

এই মূহুর্তে মাহমুদুল হাসান জয় ৭ চার ও ১ ছয়ের মারে ৮৪ বলে ৬২ রান ও তৌহিদ হৃদয় এক চারের বিনিময়ে ৪৬ বলে ২৭ রান করে জয়ের জন্য লড়ছেন।

এর আগে বোলিংয়ে বাংলাদেশ যুবাদের মধ্যে সর্বোচ্চ ৪ উইকেট নেন মৃত্যুঞ্জয় চৌধুরী। ইংল্যান্ডের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে ৪ উইকেট নেওয়া সাকিব এই ম্যাচে নিয়েছেন ২ উইকেট। রাকিবুল হাসান একটি উইকেট নিলেও বাকি দুইটি উইকেট পড়ে রান আউটের মাধ্যেমে। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৬৮ রান করেন ওপেনার চার্লসওর্থ।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইংল্যান্ড অনূর্ধ্ব ঊনিশ: ২৪২/৯ (৫০ ওভার)
চার্লসওর্থ ৬৮, ফিনালি বিন ৩৬, গোল্ডসওর্দি ৩৬
মৃত্যুঞ্জয় ৯-৫২-৪, তানজিম হাসান সাকিব ১০-৪২-২

বাংলাদেশ অনূর্ধ্ব ঊনিশ:

১৪৮/২* (৩৫ ওভার) মাহমুদুল হাসান জয় ৬২, তৌহিদ হৃদয় ২৭*, ইমন ৩২, তানজিদ হাসান ২০।
ব্লাক কুলেন ৭-১৮-১।
গোল্ডসওর্দি ৫-১৭-১।
খেলা চলছে……

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles